মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :

অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে

ঠাকুরগাঁও আওয়ামীলীগের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

ঠাকুরগাঁও সংবাদদাতা
  • খবর আপডেট সময় : সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ১৪৮ এই পর্যন্ত দেখেছেন

বিএনপির অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ঠাকুরগাঁও আওয়ামীলীগের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩০ জুলাই) দুপুরে দলীয় নেতাকর্মীরা জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। স্লোগান ও প্রতিবাদে বিক্ষোভ মিছিলটি জেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একইস্থানে গিয়ে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে বৈরি আবহাওয়ার কারনে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সাবেক  সংসদ সেলিনা জাহান লিটা, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, পৌর মেয়র আঞ্জুমান আরা বন্যা প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, আন্দোলনের নামে বিএনপি অগ্নিসন্ত্রাস শুরু করেছে । এরই মধ্যে বেশকিছু যানবাহনে আগুন দিয়েছে। তাদের অপ-রাজনীতির বিরুদ্ধে সকলকে সোচ্চার থাকার আহ্বান জানান।  তারা আরো বলেন, দেশ যখন উন্নয়নের ধারা অব্যাহত রেখে এগিয়ে যাচ্ছে তখন বিএনপি নৈরাজ্য ও ষড়যন্ত্র শুরু করেছে। তাই তাদের নৈরাজ্য ও ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখতে সকলকে ঐক্যবন্ধ থাকতে হবে বলে জানান নেতারা।
বিএনপি যতোই ষড়যন্ত্র করুক না কেন, দেশ নেত্রী শেখ হাসিনা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান তারা।

এ সময় ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কর্মসুচিতে অংশগ্রহণ করেন।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102