রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

অবশেষে আড়াল ভাঙছেন জলি

বিনোদন প্রতিবেদক
  • খবর আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ৮৫ এই পর্যন্ত দেখেছেন

‘অঙ্গার’, ‘পাষাণ’, ‘মেয়েটি এখন কোথায় যাবে’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন চিত্রনায়িকা জলি রহমান। মাঝে বেশকিছু দিন অভিনয় থেকে দূরে ছিলেন তিনি। ব্যস্ত ছিলেন ব্যক্তিজীবন নিয়ে। অবশেষে আড়াল ভাঙছেন জলি, ফিরছেন কাজে।

এবার ‘পদ্মাবতী’র রূপে পর্দায় দেখা মিলবে জলির। সিনেমাটি নির্মাণ করবেন ধীমন বড়ুয়া। দীর্ঘদিন প্রযোজনার সঙ্গে জড়িত থাকলেও ‘পদ্মবতী’ সিনেমার মধ্য দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ হচ্ছে তার। সিনেমা কিং’র ব্যানারে এটি প্রযোজনা করবেন মনজুরুল ইসলাম মেঘ। পাশপাশি এর কাহিনি, সংলাপ, চিত্রনাট্যও রচনা করেছেন তিনি। সিনেমাটির নির্বাহী প্রযোজক হিসেবে আছেন কাজী সাইমুল হক।

অভিনয়ে ফেরা প্রসঙ্গে জলি বলেন, ‘আমি সর্বশেষ ৪ বছর আগে কাজ করি “ডেঞ্জার জোন” সিনেমায়। এর গানগুলো প্রকাশ হলেও সিনেমাটি মুক্তি পায়নি। বিরতির পর আবার “পদ্মাবতী”তে কাজ শুরু করতে যাচ্ছি। সিনেমার গল্প অসাধারণ। আশা করি, দর্শকদের ভালো একটি সিনেমা উপহার দিতে পারব।

তিনি আরও বলেন, ‘এতদিন সংসার নিয়ে ব্যস্ত ছিলাম। আমার সন্তান ছোট থাকায় অভিনয়ে সময় দিতে পারছিলাম না। এখন সন্তানের বয়স তিন বছর। তাকে বাসায় রেখে শুটিংয়ে বের হওয়া সম্ভব হচ্ছে। ভালো গল্প ও চরিত্র পেলে এখন থেকে নিয়মিত অভিনয় করব।’

নির্মাতা ধীমন বড়ুয়া জানান, নদীমাতৃক বাংলাদেশের সংস্কৃতি ও জনগনের জীবনের গল্প নিয়ে নির্মিত হবে ‘পদ্মাবতী’। জলি ছাড়াও এতে অভিনয় করবেন নবাগত নাসিক মাহী, মডেল নাদিয়া ও নাদের খান। খুব শিগগিরই শুরু হবে এর শুটিং।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102