রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন

তামিমের শতভাগ ফিট হয়ে আসা উচিৎ: মাশরাফি

স্পোর্টস ডেস্ক
  • খবর আপডেট সময় : বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ৭৬ এই পর্যন্ত দেখেছেন

পিঠের পুরোনো চোটে ভোগা তামিম ইকবাল চিকিৎসার জন্য এখন আছেন লন্ডনে। কয়েকদিনের মধ্যে জানা যাবে এশিয়া কাপ কিংবা বিশ্বকাপে ওয়ানডে অধিনায়কের খেলা না খেলা। তার শতভাগ ফিট হয়ে মাঠে নামা উচিৎ বলে মনে করছেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

মাশরাফি বলেন, ‘আমি মনে করি, তামিমের শতভাগ ফিট হয়ে আসা উচিত। একইসঙ্গে মানসিক ওরকম প্রস্তুতি থাকা উচিত যে, ও পারফর্মার ছিল, পারফরম্যান্সই তার হয়ে কথা বলবে।

বুধবার (২৬ জুলাই) রাজধানীর একটি শিক্ষা প্রতিষ্ঠানের কনভোকেশন শেষে সংবাদমাধ্যমের মুখোমুখি হন মাশরাফি। এ সময় তিনি তামিমেকে তার পাশে কে আছে না আছে এসব চিন্তা না করে মানসিকভাবে আরও শক্ত থাকার পরামর্শ দিয়েছেন।

তামিমের শতভাগ ফিট হয়ে আসা উচিৎ, বলছেন মাশরাফি

‘কোচ তার পক্ষে আছে, ক্রিকেট বোর্ড তার পক্ষে আছে নাকি আমরা ওদের পক্ষে আছি, ওর মতো ক্রিকেটারের কাছে এগুলো আমরা আশা করব না যে, কে ওর পক্ষে আছে এটা নিয়ে চিন্তা করবে। আমরা চিন্তা করবো ও পারফরমার, পারফর্ম করবে; অটোমেটিক্যালি সবকিছু তার পক্ষে থাকবে’ -এভাবে বলেছেন মাশরাফি।

আফগানিস্তান সিরিজের মাঝে অবসর ঘোষণার পর ২৮ ঘণ্টার ব্যবধানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথায় তামিম অবসর ভেঙে ফেরেন। এতে ভূমিকা রাখেন মাশরাফি। তিনি এখনো বিশ্বাস করেন তামিমের ক্ষমতা রয়েছে দেশকে আরও কিছু দেওয়ার।

মাশরাফি বলেন, ‘ও (তামিম) ১৫ হাজার রান করেছে, দেশের জন্য অনেক কিছু করেছে, এটা সত্যি। কিন্তু দিন শেষে এসে একটা সময় কেউ এগুলো কেউ মনে রাখবে না। তামিম এখন যে বয়সে আছে, ওর পারফর্ম করার সময়।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102