সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
শিরোনাম :

সড়ক দুর্ঘঠনায়

চার সন্তানকে এতিম করে চলে গেলেন মা

কিবরিয়া চৌধুরী, হবিগঞ্জ
  • খবর আপডেট সময় : শুক্রবার, ৯ জুন, ২০২৩
  • ১০৫ এই পর্যন্ত দেখেছেন
সিলেটের দক্ষিন সুরমায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৫ জনের মধ্যে একজনের বাড়ি চুনারুঘাট উপজেলার হলহলিয়া গ্রামে। নিহত আমিনা বেগম ওই গ্রামের মৃত আব্দুর রহিমের স্ত্রী। এদিকে, আমিনার মৃত্যুর খবরে এলাকার আকাশ-বাতাস যেন ভারী হয়ে উঠছিল। বার বার কান্নায় ভেঙ্গে পড়ছিলেন আত্মীয়-স্বজন ও তার চার সন্তান।
স্থানীয়রা বলেন, ‘স্বামীর মৃত্যুর পর এবার সড়ক দূর্ঘটনায় ওই মহিলা মারা যাওয়ায় তাদের ৪ সন্তান এখন এতিম হয়ে গেল। সন্তানদের পেটে ভাত দিতে সিলেট থেকে কাজ করছিলেন আমিনা। কিন্তু বাড়ি ফিরলেন লাশ হয়ে। দুঃখ, এখন তার সন্তানদের ভর-পোষন করবে কে?
জানা যায়, প্রায় তিন বছর পূর্বে হলহলিয়া গ্রামের আব্দুর রহিম মারা যান। তার মৃত্যুর পর চার সন্তানকে নিয়ে বিপাকে পড়েন আমিনা। ৩ ছেলে ও এক কন্যার কথা চিন্তা করে আমিনা কাজের সন্ধানে চলে যান সিলেটে। সিলেটের খাস্তগীর এলাকার বাদাম বাগান এলাকায় অন্যান্য শ্রমিকের সাথে আশ্রয় নেন তিনি। সেখানে থেকে রাজমেস্ত্ররির সহকারি হিসেবে কাজ করে আসছিলেন। বুধবার ভোরে তিনি অন্যান্য শ্রমিকের সাথে কাজে যোগদানের উদ্দেশ্যে ডায়না ট্রাকে রওয়ানা দেন। ভোর ৬ টায় দক্ষিন সুরমা এলাকায় পৌছা মাত্রই দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। খবর পেয়ে আমিনার ছোট ভাই ফজল মিয়া সিলেট থেকে তার লাশ উদ্ধার করে সন্ধ্যায় বাড়ি নিয়ে আসেন। পরে রাত ৮টায় জানাজা শেষে তার লাশ দাফন করা হয়।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102