মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :

রেড ক্রিসেন্ট সোসাইটির অনুষ্ঠানে আবু জাহির এমপি

প্রত্যন্ত অঞ্চলের মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করেছেন শেখ হাসিনা

হবিগঞ্জ সংবাদদাতা
  • খবর আপডেট সময় : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ৮৬ এই পর্যন্ত দেখেছেন
 এক সময় দেশের প্রত্যন্ত অঞ্চলের লোকজন চিকিৎসা বঞ্চিত থাকলেও এখন আর সেই অবস্থা নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবহেলিত সেই অঞ্চলগুলোতে চিকিৎসা সেবা নিশ্চিত করেছেন; এসব এলাকায় শহরের সকল সুবিধা করে দিয়েছেন।
হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির সোমবার (৫জুন) বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে আর্থিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি আরও বলেন, রেডক্রস বা রেড ক্রিসেন্ট এমন একটি সংস্থা যারা যে কোনো দুর্যোগে দুর্ঘটনা কবলিত মানুষের পাশে এসে দাঁড়ায়। বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত এর কার্যক্রম অব্যাহত রয়েছে। হবিগঞ্জেও মানবিকতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে এ সংস্থা।
অনুষ্ঠানে ২০২২ সালে বন্যায় ক্ষতিগ্রস্ত হবিগঞ্জ সদর উপজেলার লোকড়া ও তেঘরিয়া ইউনিয়নে বছাই করা ৪শ’ পরিবারকে সহায়তা প্রদান করা হয়। প্রতি পরিবারকে নগদ ৪৫০০ টাকা করে মোট ১৮ লাখ টাকা ও সব্জির বীজ দেওয়া হয়।
হবিগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী ও পৌর মেয়র আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইউনিটের ভাইস চেয়ারম্যান সফিকুল বারী আউয়াল, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোঃ মিজানুর রহমান শামীম, যুবলীগ নেতা শফিকুজ্জামান হিরাজ, ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এমএ মোতালিব, কায়সার আহমেদ, রেড ক্রিসেন্টের কর্মকর্তা পংকজ কুমার সরকার, আইএফআরসি এর প্রতিনিধি শরীফ খান, সমাচার পত্রিকার সম্পাদক রাসেল চৌধুরী, কার্যনির্বাহী সদস্য পংকজ কান্তি দাস পল্লব, হবিগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিট এর যুব প্রধান আশীষ কুমার কুরী, আজীবন সদস্য শাহ দরাজ, সহকারী পোস্টমাস্টার জেনারেল সুজিত চক্রবর্তী, হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম এ আব্দুল মোতালিব, লুকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কায়সার রহমান, এনডিডবলিউআরটি মেম্বার হাছিবুল হাসান হাছিব ও পাপন কংস বনিক প্রমূখ।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102