রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
লাখো ভক্তের অশ্রুসিক্ত ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত পাগল হাসান স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধভাব কাজ করার আহ্বান—- পার্বত্য মন্ত্রী শ্রীমঙ্গলে অনুশীলন চক্রের বৈশাখী উৎসব সমাপ্ত জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নের অগ্রগতি তুলে ধরলেন বাংলাদেশ প্রতিনিধি দল ধান কেটে উৎসবের উদ্বোধন করলেন কৃষি মন্ত্রী ড. আব্দুস শহীদ ওয়াশিংটন বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ওয়েলস আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ঘুষ, দূর্নীতি, অনিয়ম ও তদবির বানিজ্য বরদাশত করা হবে না ছাতকে সড়ক দুর্ঘটনায় সঙ্গীত শিল্পী পাগল হাসান সহ নিহত ২

সিলেট থেকে অপহরণের তিনদিন পর

নবীগন্জ থেকে অপহৃত শিশু উদ্ধার

এম,এ আহমদ আজাদ, নবীগঞ্জ
  • খবর আপডেট সময় : বুধবার, ৩১ মে, ২০২৩
  • ৯৩ এই পর্যন্ত দেখেছেন
সিলেটের গোয়াইনঘাট থেকে অপহৃত ১৪ মাস বয়সী এক শিশুকে তিনদিন পর নবীগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া শিশুটির নাম মো. শাহজাহান। সে উপজেলার রুস্তমপুর ইউনিয়নের উপরগ্রামের মো. ফয়জুদ্দিনের ছেলে। সোমবার (২৯ মে) রাতে নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের সর্দারপুর গ্রাম থেকে শিশুটিকে উদ্ধার করে গোয়াইনঘাট থানা পুলিশ।
শিশুটিকে অপহরণের অভিযোগে মমতা বেগম নামে এক নারীকে আটক করেছে পুলিশ। মমতা হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার সর্দারপুর গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৭ মে গোয়াইনঘাট উপজেলার রুস্তমপুর ইউনিয়নের উপরগ্রামের মো. ফয়জুদ্দিনের বাড়ি থেকে শিশুটি নিখোঁজ হয়। এ সময় তার বাড়ির কাজের ছেলেও নিখোঁজ হয়। তাদের সন্ধান পেতে ফয়জুদ্দিন গোয়াইনঘাট থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এর পর থেকে থানা পুলিশ শিশুটিকে উদ্ধারে তৎপর হয়ে ওঠে।
এ বিষয়ে মঙ্গলবার এক সংবাদ সম্মেলেনের আয়োজন করে সিলেট জেলা পুলিশ। জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) শেখ মো. সেলিম জানান, অপহরণের মূল পরিকল্পনাকারী জাফর নামক এক ব্যক্তি। সে তার প্রকৃত পরিচয় গোপন রেখে নিজেকে অসহায় ও অনাথ পরিচয় দিয়ে ফয়জুদ্দিনের বাড়িতে আশ্রয় নেয়। এর পর থেকে সে ফয়জুদ্দিনের ছেলে শাহজাহানকে অপহরণ করার পরিকল্পনা করে। পরিকল্পনার অংশ হিসেবে সে বাড়ির সবার বিশ্বস্ততা অর্জন করে। এক পর্যায়ে সুযোগ পেয়ে জাফর গত ২৭ মে বাড়ি থেকে ফয়জুদ্দিনের শিশু ছেলেকে নিয়ে নবীগঞ্জের মমতা বেগমের কাছে ১৫ হাজার টাকায় বিক্রি করে পালিয়ে যায়। পলাতক জাফরকে গ্রেপ্তারে তৎপর রয়েছে পুলিশ।
গোয়াইনঘাট থানার ওসি কে এম নজরুল বলেন, প্রযুক্তির সহায়তা নিয়ে গোয়াইনঘাট থানা পুলিশের একটি দল নবীগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে। এ সময় অপহরণে জড়িত থাকার অভিযোগে এক নারীকে আটক করা হয়।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ডালিম আহমদ জানান, আমাদের সহযোগিতায় সিলেট পুলিশ অপহরনের শিকার শিশুকে উদ্ধার করে নিয়ে যায়।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102