রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধভাব কাজ করার আহ্বান—- পার্বত্য মন্ত্রী শ্রীমঙ্গলে অনুশীলন চক্রের বৈশাখী উৎসব সমাপ্ত জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নের অগ্রগতি তুলে ধরলেন বাংলাদেশ প্রতিনিধি দল ধান কেটে উৎসবের উদ্বোধন করলেন কৃষি মন্ত্রী ড. আব্দুস শহীদ ওয়াশিংটন বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ওয়েলস আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ঘুষ, দূর্নীতি, অনিয়ম ও তদবির বানিজ্য বরদাশত করা হবে না ছাতকে সড়ক দুর্ঘটনায় সঙ্গীত শিল্পী পাগল হাসান সহ নিহত ২ আগামী বছর মুজিবনগর দিবসের পুর্বে মুজিবনগরকে আন্তর্জাতিক মানের পর্যটনকেন্দ্র হিসেবে গড়ে তোলা হবে—-আ ক ম মোজাম্মেল হক

এক গানে নাচতেই উর্বশী নেবেন প্রায় ৪ কোটি!

বিনোদন ডেস্ক
  • খবর আপডেট সময় : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ৭১ এই পর্যন্ত দেখেছেন

বলিউডের জনপ্রিয় মডেল-অভিনেত্রী উর্বশী রাউতেলা। বেশ কিছু আইটেম গানে পারফর্ম করে দর্শকদের নজর কেড়েছেন এই অভিনেত্রী। সর্বশেষ ‘এজেন্ট’ সিনেমার আইটেম গানে নাচতে দেখা যায় তাকে। সিনেমাটি মুক্তির পর দর্শক মহলে দারুণ সাড়া ফেলে। ফের দক্ষিণী সিনেমার আইটেম গানে দেখা যাবে উর্বশীকে। আর এজন্য মোটা অঙ্কের পারিশ্রমিক দাবি করেছেন এই অভিনেত্রী।

টলিউড ডটনেট জানিয়েছে, পরিচালক বোয়াপতি শ্রীনু নির্মাণ করছেন নাম ঠিক না হওয়া একটি সিনেমা। এতে অভিনয় করবেন রাম পুথিনেনি। সিনেমাটির একটি আইটেম গানে পারফর্মের জন্য উর্বশী রাউতেলাকে প্রস্তাব দেওয়া হয়েছে। কিন্তু পারিশ্রমিক হিসেবে ৩ কোটি রুপি (৩ কোটি ৮৯ লাখ টাকা) দাবি করেন এই অভিনেত্রী। উর্বশীর জনপ্রিয়তা মাথায় রেখে তার দাবি পূরণে সম্মতি দিয়েছেন নির্মাতারা।

ফ্যাশন সচেতন উর্বশী দামি পোশাক পরে বছরজুড়েই আলোচনায় থাকেন। কয়েক দিন আগে কান চলচ্চিত্র উৎসবে ২৫৮ কোটি টাকা মূল্যের কুমির নেকলেস পরে আলোচনার জন্ম দেন এই অভিনেত্রী। গত বছর আরব ফ্যাশন উইকে শোস্টপার হিসেবে যোগ দিয়েছিলেন। এই অনুষ্ঠানে সোনালি রঙের গাউন পরে র‌্যাম্পে হাঁটেন তিনি। এই পোশাকের জন্য উপস্থিত অতিথিদের আলাদাভাবে নজর কাড়েন।

২০১৫ সালে মিস ডিভা ইউনিভার্স খেতাব জেতেন উর্বশী। এরপর সেই বছর মিস ইউনিভার্স আসরে ভারতের প্রতিনিধিত্ব করেন। এখন পর্যন্ত সুন্দরী প্রতিযোগিতায় সবচেয়ে বেশি বিজয়ী হওয়ার রেকর্ড রয়েছে তার। পাশাপাশি বলিউডের ‘সিং সাব দি গ্রেট’, ‘সনম রে’, গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’, ‘পাগলপান্তি’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন উর্বশী।

নিউজ/এম.এস.এম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102