রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
লাখো ভক্তের অশ্রুসিক্ত ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত পাগল হাসান স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধভাব কাজ করার আহ্বান—- পার্বত্য মন্ত্রী শ্রীমঙ্গলে অনুশীলন চক্রের বৈশাখী উৎসব সমাপ্ত জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নের অগ্রগতি তুলে ধরলেন বাংলাদেশ প্রতিনিধি দল ধান কেটে উৎসবের উদ্বোধন করলেন কৃষি মন্ত্রী ড. আব্দুস শহীদ ওয়াশিংটন বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ওয়েলস আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ঘুষ, দূর্নীতি, অনিয়ম ও তদবির বানিজ্য বরদাশত করা হবে না ছাতকে সড়ক দুর্ঘটনায় সঙ্গীত শিল্পী পাগল হাসান সহ নিহত ২

আলাল

জনগণ সরকারের পতন চায়

নিজস্ব প্রতিবেদক
  • খবর আপডেট সময় : রবিবার, ২৮ মে, ২০২৩
  • ৫৬ এই পর্যন্ত দেখেছেন

আওয়ামী লীগের দুর্নীতি দুঃশাসন লুটপাটের কথা দেশের জনগণ আর শুনতে চায় না দেশের জনগণ এখন শুধুই সরকারের পতন চায় ব‌লে মন্তব্য ক‌রে‌ছেন বিএনপির যুগ্ন মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। তিনি বলেছেন, এই সরকারের কাছে গণতন্ত্র এবং ভোটাধিকার ফিরিয়ে আনার দাবি করে লাভ নাই এ সরকারের পতন না হলে গণতন্ত্র মুক্তি পাবে না, জনগণের স্বস্তি ফিরবে না।

র‌বিবার ২৮ মে জাতীয় প্রেসক্লাবের সামনে গণতান্ত্রিক বাম ঐক্য এর আয়োজনে,দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতি রোধ কর, আন্দোলনরত বিরোধী দলের উপর জুলুম নির্যাতন হামলা মামলা গ্রেপ্তার বন্ধ কর, গণতন্ত্র প্রতিষ্ঠা, সুষ্ঠু নির্বাচন ও ১৩ দফা বাস্তবায়নের দাবিতে এক সমা‌বে‌শে তি‌নি এ মন্তব্য ক‌রেন।

প্রগতিশীল গণতান্ত্রিক দল (PDP) এর সভাপতি জনাব হারুনুর রশিদ এর সভাপ‌তি‌ত্বে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশের সাম্যবাদী দল (এম.এল) এর সাধারণ সম্পাদক জনাব হারুন চৌধুরী, সোশ্যাল ডেমোক্রেটিক পার্টির সভাপতি জনাব আবুল কালাম আজাদ, সমাজতান্ত্রিক মজদুর পার্টির সভাপতি ডাক্তার শামসুল আলমসহ প্রমুখ।

আলাল বলেন, ১০ টাকা কেজির চালের প্রতিশ্রুতি এখন কততে দাঁড়িয়েছে? এদেশের মানুষের সুস্বাস্থ্য কামনা করে লাভ নাই কারণ এই সরকারকে হটিয়ে বাজার নিয়ন্ত্রণ না করা পর্যন্ত সুস্বাস্থ্য কামনা করা যাবে না। এই সরকারের কাছে গণতন্ত্র এবং ভোটাধিকার ফিরিয়ে আনার দাবি করে লাভ নাই। আওয়ামী লীগের জন্য এখনো সময় আছে। আওয়ামী লীগের কোন ক্ষমতা নাই এদের হাতিয়ার হচ্ছে ছাত্রলীগ। সেই ছাত্রলীগ তৈরি হয়েছে আওয়ামী লীগ তৈরি হওয়ার এক বছর আগে। ছাত্রলীগের ধর্ষণ লুটপাট দুর্নীতি দূর শাসন এবং নানাবিধ কর্মকাণ্ডের জন্য আওয়ামী লীগ এখন তা‌দের নাম হারিয়ে ফেলেছে।

যুবদ‌লের সা‌বেক এই সভাপ‌তি ব‌লেন, আমাদের পাশে একদল নামধারী মুক্তিযোদ্ধা চেঁচামেচি করছে এদের নাম দেয়া হয়েছে চেঁচামেচি লীগ। চেঁচামেচি লীগের মতো কর্মকাণ্ড না করে কিভাবে আওয়ামী লীগের পতন ঘটানো যায় সেই লক্ষ্যেই কাজ করে যেতে হবে। এখন ডিজিটাল অ্যাক্ট তৈরি করে সাংবাদিকদের মুখ বন্ধ করে যত অপকর্ম কুকর্ম করা শুরু করেছে। দুর্নীতি লুটপাট করে বিদেশে বেগম পাড়া বানিয়েছে। আওয়ামী লীগের দুর্নীতি দুঃশাসন লুটপাটের কথা দেশের জনগণ আর শুনতে চায় না দেশের জনগণ এখন চায় শুধুই হাসিনার পতন।

নিউজ/এম.এস.এম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102