রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন

পঞ্চগড়ে পুলিশ সমাবেশ অনুষ্ঠিত

খাদেমুল ইসলাম
  • খবর আপডেট সময় : রবিবার, ২৮ মে, ২০২৩
  • ১৩৪ এই পর্যন্ত দেখেছেন
পঞ্চগড়ের  বার্ষিক পুলিশ সমাবেশ- ২০২৩  অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৬  মে) পঞ্চগড় জেলা পুলিশের আয়োজনে হিমালয় ফান পার্কে বার্ষিক পুলিশ সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান- ২০২৩  অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুরের ডিআইজি, রংপুর রেঞ্জ  মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুনাক সভানেত্রী , রংপুর রেঞ্জ  জেসমিন মাহমুদ।
বার্ষিক পুলিশ সমাবেশ শুরুতে প্রধান অতিথি ও বিশেষ অতিথি  জেলা পুলিশ ও পুনাক পঞ্চগড়ের পক্ষে ফুলেল শুভেচ্ছা জানান, পঞ্চগড়ের পুলিশ সুপার  এস,এম, সিরাজুল হুদা, পিপিএম ও পুনাক সভানেত্রী পঞ্চগড়, মনিরা ইয়াসমিন আঁখি।
পুলিশ সমাবেশে বিভিন্ন ক্যাটাগরিতে প্রতিযোগিতামূলক ইভেন্ট ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিদের অংশগ্রহণে মাধ্যমে বিজয়ীদের নির্বাচিত করা হয়। দুপুরে প্রীতি মধ্যাহ্ন ভোজে আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং জেলা পুলিশের সদস্য ও পরিবারবৃন্দ অংশগ্রহণ করেন। মধ্যাহ্ন ভোজ শেষে র‌্যাফেল ড্র অনুষ্ঠানের আয়োজন করা হয়।
র‌্যাফেল ড্র শেষে প্রধান অতিথি  বিজয়ীদের হাতে পুরস্কার তুলেদেন এবং অনুষ্ঠানের সমাপনী বক্তব্য প্রদান করেন।
এ সময়  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুনাক সহ-সভাপতি শাহনাজ সিগমা, সহ-সভাপতি রিতু ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার, (প্রশাসন ও অর্থ) এস. এম. শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, (ক্রাইম অ্যান্ড অপস্) কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ রাকিবুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (দেবীগঞ্জ সার্কেল) মোছাঃ রুনা লায়লা,  জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ ও তাদের পরিবারবর্গ, আমন্ত্রিত অতিথিবৃন্দ, সিভিল স্টাফবৃন্দ সহ জেলা পুলিশের সকল পদমর্যাদার সদস্যবৃন্দ।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102