রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন

নববধূর সাজে অপু

ভালোবাসা কোনো বাধা মানে না

বিনোদন ডেস্ক
  • খবর আপডেট সময় : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ১০৭ এই পর্যন্ত দেখেছেন

বধূ বেশে দেখা মিললো ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের। শুক্রবার (২৬ মে) নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে নববধূর সাজে নিজের বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছেন এই অভিনেত্রী।  হালকা সোনালি রঙের শাড়ি, সাদা ব্লাউজ এবং মানান সই গহনায় লাস্যময়ী রূপে দেখা মিলেছে তার।

ছবিগুলোর ক্যাপশনে অপু লিখেছেন, ‘ভালোবাসা কোনো বাধা মানে না।  সকল প্রতিবন্ধকতা পেরিয়ে এটি তার গন্তব্যে পৌছাবেই। নববধূর সাজে অপুকে দেখে ভক্তরাও যেনো বেশ খুশি হয়েছেন। সকলেই এই নায়িকাকে অভিনন্দন জানিয়েছেন মন্তব্য ঘরে।

পাশাপাশি প্রশ্নও তুলেছেন কেনো তার এই নববধূর সাজ?

জানা গেছে, বুধবার (২৪ মে) নারায়ণগঞ্জের একটি বিউটি পার্লারের আয়োজনে গৌতম সাহার কোরিওগ্রাফিতে ফটোশুটে অংশগ্রহণ করেন তিনি।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, দীর্ঘদিন পরে গৌতম সাহার কোরিওগ্রাফিতে ফটোশুটে অংশ নিয়েছি। দারুণ শুট হয়েছে।  দূর-দূরান্ত থেকে এখানে সাজতে আসে। মেকআপ-গেটআপ সবমিলিয়ে ভালো একটি ফটোশুট হয়েছে।

কোরিওগ্রাফার গৌতম সাহা বলেন, অনেকদিন পর অপু বিশ্বাসকে নিয়ে ফটোশুট করেছি। সবমিলিয়ে ভালো একটি ফটোশুট হয়েছে। বিশেষ করে আকলিমার মেকআপের প্রশংসা রয়েছে।

এদিকে, সবশেষ গত ঈদে মুক্তি পেয়েছে অপু বিশ্বাসের সিনেমা ‘প্রেম প্রীতির বন্ধন’। সোলায়মান আলী লেবু পরিচালিত সিনেমাটিতে অপুর বিপরীতে ছিলেন জয় চৌধুরী। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে অপু বিশ্বাস প্রযোজিত প্রথম সিনেমা ‘লাল শাড়ি’। এটি মুক্তি পাবে আসন্ন কোরবানির ঈদে। সরকারি অনুদান প্রাপ্ত সিনেমাটির সহ-প্রযোজক অপু বিশ্বাস। এটি পরিচালনায় আছেন বন্ধন বিশ্বাস। তাঁতশিল্পকে উপজীব্য করে নির্মিত এ সিনেমায় অপুর বিপরীতে আছেন সাইমন সাদিক।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102