সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
শিরোনাম :

হবিগঞ্জে

ভাগ্নীকে ধর্ষণের অভিযোগে মামা আটক

হবিগঞ্জ সংবাদদাতা
  • খবর আপডেট সময় : রবিবার, ১৫ জানুয়ারি, ২০২৩
  • ১৬৭ এই পর্যন্ত দেখেছেন

হবিগঞ্জের মাধবপুরে কলেজছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে সম্পর্কে এমরান মিয়া (৩০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব।অভিযুক্ত এমরান ধর্ষিতার সম্পর্কে মামা। রোববার (১৫ জানুয়ারি) র‌্যাব-৯ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের লেফট্যানেন্ট কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান এ তথ্য জানান।

আটক এমরান মিয়া উপজেলার সাতপাড়িয়া গ্রামের মৃত নজু মিয়ার ছেলে। এর আগে ভুক্তভোগীর বাবা গত ১৩ জানুয়ারি এ ঘটনায় মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার বরাত দিয়ে র‌্যাবের এ কর্মকর্তা জানান, ধর্ষণের শিকার মেয়েটি গত ২০২২ সালে এসএসসি পাস করে কলেজে ভর্তি হয়েছে। সে গত ৮ জানুয়ারি সন্ধ্যায় মাধবপুর উপজেলার কালিকারপুর এলাকার সড়ক দিয়ে হেঁটে যাচ্ছিল। এ সময় ইমরানসহ কয়েকজন মেয়েটিকে তুলে নিয়ে যায়। পরে শায়েস্তাগঞ্জের একটি বাসায় রেখে এমরান তাকে ধর্ষণ করে। দুদিন সেখানে থাকার পর মেয়েটি সেখান থেকে পালিয়ে যেতে সক্ষম হয়।

কলেজছাত্রীর বাবা গত ১৩ জানুয়ারি এ ঘটনায় মাধবপুর থানায় মামলা দায়ের করেন। পরে ১৪ জানুয়ারি শায়েস্তাগঞ্জ ক্যাম্পের আভিযানিক দল এমরানকে আটক করে। তাকে মাধবপুর থানায় সোপর্দ করা হয়েছে।
মামলায় আরও অভিযোগ করা হয়, অভিযুক্ত এমরান সম্পর্কে ওই মেয়েটির মামা। সে প্রায়ই মেয়েটিকে প্রেমের প্রস্তাব দিতো এবং মেয়েটি তা প্রত্যাখ্যান করে আসছিলো।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102