রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত ম‌হিলা আওয়ামী লীগ নেত্রী সৈয়দা রা‌জিয়ার বসত ঘরে অগ্নিকাণ্ডে তত্বাবধায়ক নিহত গুণীজনদের সম্মানিত করা সকলের দায়িত্ব ও কর্তব্য- পার্বত্য প্রতিমন্ত্রী বাংলাদেশে ভ্যাকসিন সেন্টার স্থাপনে অক্সফোর্ড গ্রুপের সহযোগিতা চেয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মিডিয়া ব্যক্তিত্বদের সাথে বাংলাদেশ কনসাল জেনারেল এর মতবিনিময় অনুষ্ঠিত প্রতিভাবান অস্বচ্ছল খেলোয়াড়দের কল্যাণে প্রধানমন্ত্রী সবসময় সহানুভূতিশীল-পার্বত্য প্রতিমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশ ও যুক্তরাজ্যের মধ্যে প্রত্যাবর্তন সংক্রান্ত এসওপি স্বাক্ষর সম্পন্ন উন্নয়নের গতি ত্বরান্বিত করতে প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করতে প্রধানমন্ত্রীর নির্দেশ শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন

ঢাকা রিপোর্টার্স ইউনিটির নির্বাচন

২১ পদে লড়বেন ৪৭ প্রার্থী

নিজস্ব প্রতিবেদক
  • খবর আপডেট সময় : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ৯৪ এই পর্যন্ত দেখেছেন

পেশাদার সাংবাদিকদের অন্যতম সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নির্বাচনে খসড়া প্রার্থী তালিকা প্রকাশিত হয়েছে। এবারের নির্বাচনে ২১ পদে প্রার্থী হয়েছেন ৪৭ জন।

বুধবার (১৬ নভেম্বর) ডিআরইউর নির্বাচনে নির্বাচন কমিশন চেয়ারম্যান মনজুরুল আহসান বুলবুল স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, এবারের নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ১৯ নভেম্বর বিকেল ৫টা। নসরুল হামিদ মিলনায়তনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৩০ নভেম্বর বুধবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত।

প্রার্থী যারা:
এবারের নির্বাচনে সভাপতির একটি পদের জন্য প্রার্থী হয়েছেন চারজন। তারা হলেন— কবির আহমেদ খান, মুরসালীন নোমানী, নজরুল ইসলাম মিঠু ও রাশেদুল হক।

সাধারণ সম্পাদকের একটি পদের জন্য প্রার্থী রয়েছেন ছয়জন। তারা হলেন— আফজাল বারী, আরাফাত, জামিউল আহসান সিপু, মহিউদ্দিন, মাইনুল হাসান সোহেল ও শেখ মুহাম্মদ জামাল হোসাইন (শেখ জামিল)। এ ছাড়া সহ-সভাপতি একটি পদের বিপরীতে রয়েছেন— দীপু সারোয়ার ও গ্যালমান শফি।

যুগ্ম সম্পাদকের একটি পদের জন্য রয়েছেন পাঁচ প্রার্থী। তারা হলেন— ফারুক খান, কামাল মোশারেফ, মঈনুল আহসান, নয়ন মুরাদ ও পবন আহমেদ। অর্থ সম্পাদক পদের বিপরীতে প্রার্থী রয়েছেন— মো. জাকির হোসাইন ও সাখাওয়াত হোসেন সুমন।

সাংগঠনিক সম্পাদকের পদে প্রার্থী চারজন। তারা হলেন— আবদুল হাই তুহিন, খালিদ সাইফুল্লাহ, এস এম জসিম ও সাইফুল ইসলাম। দপ্তরসম্পাদক পদে রয়েছেন কাওসার আজম ও রফিক রাফি। নারীবিষয়ক সম্পাদকের পদের জন্য প্রার্থী হয়েছেন মরিয়ম মনি (সেঁজুতি) ও রোজিনা রোজী।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদের বিপরীতে প্রার্থী কামাল উদ্দিন সুমন ও মেজবাহ উল্লাহ শিমুল। তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদকের পদের জন্য প্রার্থী মো. রাশিম (রাশিম মোল্লা) ও তোফাজ্জল হোসেন রুবেল। ক্রীড়া সম্পাদক পদের বিপরীতে প্রার্থী মো. মাহবুবুর রহমান ও মো. রকিবুল ইসলাম মানিক। সাংস্কৃতিক সম্পাদক পদে প্রার্থী মো. শাহাবুদ্দিন মাহতাব ও মিজান চৌধুরী। আপ্যায়ন সম্পাদক পদে একমাত্র প্রার্থী মোহাম্মদ নঈমুদ্দীন। এ ছাড়া কল্যাণ সম্পাদক পদের জন্য প্রার্থী জাহাঙ্গীর কিরণ ও তানভীর আহমেদ।

খসড়ায় কার্যনির্বাহী সদস্যের সাতটি পদের জন্য প্রার্থী রয়েছেন নয়জন। তারা হলেন- ইসমাঈল হোসাইন রাসেল (রাসেল আহমেদ), কিরণ সেখ, মহসিন বেপারী, মনিরুল ইসলাম মিল্লাত (মনির মিল্লাত), মো. ফারুক আলম, মো. ইব্রাহিম আলী (আলী ইব্রাহিম), মো. শরীফুল ইসলাম, মোজাম্মেল হক তুহিন ও এস এম মোস্তাফিজুর রহমান (সুমন)।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102