শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
শিরোনাম :
মিডিয়া ব্যক্তিত্বদের সাথে বাংলাদেশ কনসাল জেনারেল এর মতবিনিময় অনুষ্ঠিত প্রতিভাবান অস্বচ্ছল খেলোয়াড়দের কল্যাণে প্রধানমন্ত্রী সবসময় সহানুভূতিশীল-পার্বত্য প্রতিমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশ ও যুক্তরাজ্যের মধ্যে প্রত্যাবর্তন সংক্রান্ত এসওপি স্বাক্ষর সম্পন্ন উন্নয়নের গতি ত্বরান্বিত করতে প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করতে প্রধানমন্ত্রীর নির্দেশ শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন যুক্তরাস্ট্র আওয়ামীলীগ সভাপতির গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ডের প্রতিবাদে সভা অনুষ্ঠিত সুনামগন্জ সফরে আসছেন আই জি পি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন আউলিয়া মাজারে ওরশ উপলক্ষ্যে পুলিশের ব্রিফিং ও প্যারেড অনুষ্ঠিত সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন এর সাধারণ সভা অনুষ্ঠিত

শবনম বুবলী

কোনো কিছুই আর গোপন রাখব না

বিনোদন ডেস্ক
  • খবর আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ৮০ এই পর্যন্ত দেখেছেন

ঢাকাই সিনেমার অভিনয় শিল্পীদের নিয়ে আলোচনা-সমালোচনা যেন থামছেই না। আজ একজনকে নিয়ে তো কাল আরেকজনকে নিয়ে আলোচনা! এমনটাই চলছে বেশ কিছুদিন ধরে। ক’দিন ধরে চিত্রনায়িকা পরীমনি, শরিফুল রাজ আর বিদ্যা সিনহা মিমকে নিয়ে শোবিজপাড়া উত্তাল। এখন আবার এর সঙ্গে যোগ হয়েছে চিত্রনায়িকা শবনম বুবলী-অপু বিশ্বাসের নামটিও। স্বাভাবিকভাবেই এ দুই নায়িকার সঙ্গে উচ্চারিত হচ্ছে ঢালিউড কিং শাকিব খানের নামও।

সম্প্রতি ‘ডায়মন্ডের নাকফুল’কে কেন্দ্র করে বাক্‌যুদ্ধে মেতেছেন অপু-ববুলী। যা বুবলীর জন্মদিনে উপহার হিসেবে ‘স্বামী’ শাকিব খানের পক্ষ থেকে পেয়েছেন বলে দাবি করেছেন। তবে বিষয়টি অস্বীকার করেছেন শাকিব। শুধু তাই নয়, এক সাক্ষাৎকারে শাকিব দাবি করেছেন, অপু-বুবলী এখন তার জীবনে অতীত।

এর আগে বুবলীর নাকফুল উপহার পাওয়া সংবাদটি প্রকাশ্যে আসার পর তাকে খোঁচা দেন অপু। নাকফুল ও সমসাময়িক ইস্যুতে দৈনিক আমাদের সময় অনলাইন’র পক্ষ থেকে বুবলীকে কল করা হলে তিনি বলেন, ‘আমি এখন শুটিংয়ে আছি। কাজ শেষ করে পরে কথা বলি।’

আপনাদের চলমান ইস্যুতে নিয়ে কিছু একটা বলুন…, উত্তরে বুবলী বলেন, ‘এখন যেসব কথা চলছে বা হচ্ছে, কোনো কিছুই আর গোপন রাখব না। এভাবে একের পর এক মন্তব্য আর মেনে নেওয়া যায় না। আমি সবকিছু ঠিক রাখার কম চেষ্টা করিনি। যখন তার (শাকিব খান) সঙ্গে যোগাযোগ থাকে তখন এক রকম আবার একটু দূরে গেলেই অন্যরকম। কিন্তু বর্তমানে যেসব বিষয় নিয়ে এত আলোচনা-সমালোচনা হচ্ছে, তা আর আগলে রাখার মতো না। খুব শিগগিরই এগুলো প্রকাশ্যে আনব। একটু অপেক্ষা করেন। সংবাদ সম্মেলন করে সব বিষয় পরিস্কার করব। আর আপনাদের সব কথার উত্তর দেব।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102