বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০১:১৫ অপরাহ্ন
শিরোনাম :
সিলেটের ৩ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন যারা দেশ ও জনগণের কল্যাণে কাজ করার জন্য বৌদ্ধ সম্প্রদায়ের প্রতি রাষ্ট্রপতির আহ্বান সংসদ সদস্য আনোয়ারুল আজিম এর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ নবীগঞ্জ উপজেলার দিনারপুরে ইয়াবা ও গাঁজাসহ ২জন গ্রেপ্তার হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনে অংশ নিতে চীনে বাংলাদেশ দল ছাতক উপজেলা নির্বাচন থেকে ভাইস চেয়ারম্যান প্রার্থী শহিদুজ্জামান এর প্রার্থীতা প্রত্যাহার কৃষি উৎপাদন বাড়াতে অস্ট্রেলিয়ার সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বৃহস্পতিবার রাষ্ট্রীয় শোক ঘোষণা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফারুক আলম টবি বেসরকারিভাবে নির্বাচিত রাণীশংকৈল উপজেলা চেয়ারম্যান হিসেবে আহম্মদ হোসেন বিপ্লব বেসরকারি ভাবে নির্বাচিত

আর্জেন্টিনার প্রতি ভালোবাসা

দলের জার্সি ও পতাকার রংয়ে ভক্ত সাজিয়েছেন গাড়ি ও বাড়ি

এম,এ আহমদ আজাদ
  • খবর আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ১১৭ এই পর্যন্ত দেখেছেন

কাতারে পর্দা উঠছে ২০২২ ফুটবল বিশ্বকাপের,ইতিমধ্যে আর্জেন্টিনার পরাজয় হয়েছে সৌদি আরবের কাছে, তাতে কি সর্মথকদের মন ভাঙ্গেনি।

বাংলাদেশের হাওরাঞ্চলের জেলাখ্যাত কিশোরগঞ্জে চলছে বিশ্বকাপের উম্মাদনা। এক ভক্ত তার গাড়িটি আর্জেন্টিনা পতাকা দিয়ে সাজিয়েছেন। বিশ্বকাপ ফুটবলকে ঘিরে চলে নানা আয়োজন।

প্রিয় দলের প্রতি ভালোবাসা দেখাতেও কেউ কার্পণ্য করছে না। এমনি একখেলাভক্ত কিশোরগঞ্জের মোঃ সাখাওয়াত হোসেন আকাশ(৩২)। তিনি নিজের প্রাইভেট কারে পছন্দের বিশ্বকাপ ফুটবলদল আর্জেন্টিনা দলের মেসির’ ছবি ও নিজের ছবি এবং বাংলাদেশের পতাকা আর আর্জেন্টিনার পতাকা দিয়ে সাজিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছেন।

তিনি কিশোরগঞ্জ পৌর শহরের গাইটাল শিক্ষক পল্লী এলাকার মৃত মো. মোয়াজ্জেম হোসেনের ছোট ছেলে।

আর্জেন্টিনার প্রতি সমর্থন আর মেসির প্রতি অগাধ ভালোবাসায় দশ হাজার টাকা খরচ করে আর্জেন্টিনার পতাকার আদলে রাঙিয়েছেন প্রাইভেট কারটি। শহরের ভেতরদিয়ে আকাশ যখন আর্জেন্টিনার পতাকা সজ্জিত প্রাইভেটকারটি চালিয়ে যান তখন পথচারী ও অন্য বাহনের যাত্রীরা ফিরে তাকিয়ে দেখেন এবং তারা হাত নাড়িয়ে উৎসাহ দেন।

প্রাইভেট কারের মালিক ও চালক মোঃ সাখাওয়াত হোসেন আকাশ বলেন, ছোটবেলা থেকেই তিনি ফুটবল খেলা ভালোবাসেন। আর বিশ্বকাপ ফুটবলে তার পছন্দের দল আর্জেন্টিনা। তার বিশ্বাস এবারের বিশ্বকাপে তার দল ফাইনাল খেলবে এবং চ্যাম্পিয়ন হয়ে ট্রফি জিতে নিবে।

তিনি বলেন, ‘আমি বুঝার পর থেকেই ফুটবল খেলা দেখি।তখন থেকেই আমি আর্জেন্টিনার সমর্থক। তাদের খেলা আমারখুব ভালো লাগে। এর আগে ২০১০ সালে আমি আমার একটিবাই সাইকেল আর্জেন্টিনার পতাকার রংয়ে রাঙাই। এখন যেহেতু আমার নিজের প্রাইভেট কার সেজন্য এটা আমারপছন্দের দলের প্লেয়ার মেসি ও নিজের ছবি এবং বাংলাদেশেরপতাকা আর আর্জেন্টিনার পতাকার রংয়ে রাঙিয়েছি।

’ তিনিআরো বলেন শুধু প্রাইভেট কার না আমি আমার বাসাটিও বাংলাদেশের পতাকা ও আর্জেন্টিনার পতাকা দিয়ে সাজিয়েছি।যেটা নাকি এই বারের সবছেয়ে বেশি পতাকা বাহী বাড়ি। তবেমানুষ তা দেখে সবাই বলা বলি করছে আর্জেন্টিনা বাড়ি ওআর্জেন্টিনা গাড়ি। এই কথা শুনে আমার অনেক ভালো লাগে।

শহরের উকিল পাড়া এলাকার রবিউল আউয়াল আকাশ বলেন, আমি ছোট থেকেই আর্জেন্টিনার সাপোর্ট করে আসছি।বিশ্বকাপ আসলে খুব ভালো লাগে আমার।

আর্জেন্টিনার কোন খেলা মিস করি না আমি। আমার এখানকার আকাশভাই আর্জেন্টিনার পতাকার আদলে তার নিজের প্রাইভেট কার ব্যানার দিয়ে সাজিয়েছেন এটা দেখে আমার খুব ভালো লাগছে।

আকাশ আরও বলেন, ‘আমি আর্জেন্টিনার সমর্থক আছি এবংথাকব। বর্তমান দলটি পূর্বের তুলনায় ভালো। তাই আশা করছি এবার আর্জেন্টিনা বিশ্বকাপ জিতবে।

আমি কয়েকদিন আগে গাড়ি ও বাড়ি সাজিয়েছি। পথচারীরা বিষয়টিকে অনেক ভালো বলছেন। তবে বিপক্ষ দলের সমর্থকরা এটাকে হয়তো ভালোচোখে দেখবেন না, এটাই স্বাভাবিক।’

তারপরেও দেখলাম ব্রাজিলের সাপোর্টাররা আমার এই গাড়ির সাথেদাঁড়িয়ে সেলফি তুলে ফেসবুকে পোস্ট দিচ্ছেন।

বিশ্বকাপেরআগেই আর্জেন্টিনা দলের জার্সি কিনে ওই জার্সি পরেই কিশোরগঞ্জ  জেলার বিভিন্ন উপজেলায় ও গ্রামে-গঞ্জে গাড়ি নিয়েঘুরে বেড়াচ্ছেন বলেও জানান মোঃ সাখাওয়াত হোসেন আকাশ।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102