রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত ম‌হিলা আওয়ামী লীগ নেত্রী সৈয়দা রা‌জিয়ার বসত ঘরে অগ্নিকাণ্ডে তত্বাবধায়ক নিহত গুণীজনদের সম্মানিত করা সকলের দায়িত্ব ও কর্তব্য- পার্বত্য প্রতিমন্ত্রী বাংলাদেশে ভ্যাকসিন সেন্টার স্থাপনে অক্সফোর্ড গ্রুপের সহযোগিতা চেয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মিডিয়া ব্যক্তিত্বদের সাথে বাংলাদেশ কনসাল জেনারেল এর মতবিনিময় অনুষ্ঠিত প্রতিভাবান অস্বচ্ছল খেলোয়াড়দের কল্যাণে প্রধানমন্ত্রী সবসময় সহানুভূতিশীল-পার্বত্য প্রতিমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশ ও যুক্তরাজ্যের মধ্যে প্রত্যাবর্তন সংক্রান্ত এসওপি স্বাক্ষর সম্পন্ন উন্নয়নের গতি ত্বরান্বিত করতে প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করতে প্রধানমন্ত্রীর নির্দেশ শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন

অভিনয়ে আসার পরিকল্পনা কোনোদিন ছিল না ঋতুপর্ণার!

বিনোদন ডেস্ক
  • খবর আপডেট সময় : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ১০০ এই পর্যন্ত দেখেছেন

ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। একটা সময় নায়িকা হিসেবে দাপটের সঙ্গে কাজ করেছেন তিনি।

তবে তার পরিবারের টলিউডের সঙ্গে কোনো যোগাযোগ ছিল না। পরিবারে তিনিই প্রথম অভিনয়ে আসেন।

জানা যায়, অভিনয়ে আসার নাকি পরিকল্পনাই কোনোদিন ছিল না ঋতুপর্ণার! অভিনেত্রী নয়, ঋতুপর্ণা নাকি চেয়েছিলেন শিক্ষিকা হতে!

সামনেই মুক্তি পাচ্ছে তার নতুন সিনেমা ‘মহিষাসুরমর্দ্দিনী’। এতে একজন মহাকাশচারীর ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণাকে। প্রত্যেক সিনেমার প্রতিটি চরিত্রই তার কাছে নতুন চ্যালেঞ্জ। তাহলে ‘মহিষাসুরমর্দ্দিনী’ নতুন কী চ্যালেঞ্জ নিয়ে এসেছিল ঋতুপর্ণার কাছে?

অভিনেত্রী বলেন, আমি চাই আমার প্রতিটা চরিত্র আমায় চ্যালেঞ্জ করুক। যদি খুব বেশি কমফোর্ট জোনের মধ্যে কাজ করতে হয়, মনে হয় সেরাটা দিতে পারছি না। সিনেমা মানে আমার কাছে একটা ঝড়। রোজ নতুন কিছু তৈরী হবে। এই সিনেমায় যেমন আমি একজন মহাকাশচারীর ভূমিকায় অভিনয় করছি। এই ধরণের চরিত্র আমি আগে কখনো অভিনয় করিনি। আশা করি মানুষের মন ছুঁয়ে যাবে এই চরিত্রটা।

‘মহিষাসুরমর্দ্দিনী’তে নারীদের লড়াইয়ের গল্প বলা হয়েছে। ক্যারিয়ায়ের প্রথম দিকে ঋতুপর্ণা সেনগুপ্তর লড়াইটা কেমন ছিল?

এ বিষয়ে ঋতুপর্ণা বলেন, আমি যখন ইন্ডাস্ট্রিতে আসি, একেবারে সাদা স্লেটের মতো ছিলাম। কোনো অভিজ্ঞতা ছিল না। আর সম্ভবত সেইজন্যেই নতুন করে অনেক কিছু লিখতে পেরেছি, শিখতে পেরেছি। সেই জায়গাটাকে আমি সবসময় সম্মান করি।

এই অভিনেত্রী আরো বলেন, আমি কখনো ভাবিনি অভিনেত্রী হবো। চেয়েছিলাম শিক্ষক হতে। যখন অভিনয় জগতে এলাম, আস্তে আস্তে নিজেই নিজেকে শেখাতে শুরু করলাম।

ইউকেবিডিটিভি/ বিডি / এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102