শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
মিডিয়া ব্যক্তিত্বদের সাথে বাংলাদেশ কনসাল জেনারেল এর মতবিনিময় অনুষ্ঠিত প্রতিভাবান অস্বচ্ছল খেলোয়াড়দের কল্যাণে প্রধানমন্ত্রী সবসময় সহানুভূতিশীল-পার্বত্য প্রতিমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশ ও যুক্তরাজ্যের মধ্যে প্রত্যাবর্তন সংক্রান্ত এসওপি স্বাক্ষর সম্পন্ন উন্নয়নের গতি ত্বরান্বিত করতে প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করতে প্রধানমন্ত্রীর নির্দেশ শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন যুক্তরাস্ট্র আওয়ামীলীগ সভাপতির গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ডের প্রতিবাদে সভা অনুষ্ঠিত সুনামগন্জ সফরে আসছেন আই জি পি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন আউলিয়া মাজারে ওরশ উপলক্ষ্যে পুলিশের ব্রিফিং ও প্যারেড অনুষ্ঠিত সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন এর সাধারণ সভা অনুষ্ঠিত

মালদ্বীপ যুবদল

তারেক রহমানের ৫৮ তম জন্মদিন পালন

মোহাম্মদ মাহমুদুল, মালদ্বীপ থেকে
  • খবর আপডেট সময় : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ১১৪ এই পর্যন্ত দেখেছেন
 বাংলাদেশ জাতীয়তাবাদী দল  বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের ৫৮ তম জন্মদিন পালন করেছে মালদ্বীপ যুবদল।
গতকাল  ২১ই নভেম্বর স্থানীয় সময় রাত ১১,৩০ মিনিটে  মালদ্বীপের রাজধানী মালের একটি রেষ্ঠুরেন্টে  দোয়া,  আলোচনা, ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
মালদ্বীপ যুবদলের প্রস্তাবিত সভাপতি ব্যবসায়ী মোঃ আরিফুল ইসলামের সভাপতিত্বে, ও প্রস্তাবিত  সাধারণ সম্পাদক  মোঃ সোহেল বিন রাজ্জাকের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ যুবদলের প্রস্তাবিত, সিনিয়র সহ সভাপতি হাজী মোঃ  আল আমীন।
সহ সভাপতি আবু জাহের মোল্লা, সহ সভাপতি রমজান আলী, সহ সভাপতি, মিজান আহমেদ,  যুগ্ন সাধারন সম্পাদক কাইয়ুম শিকদার, যুগ্ন সাধারন সম্পাদক মাসুম মুন্না যুগ্ম সাধারণ সম্পাদক  একলাছ উদ্দিন মোল্লা,  প্রচার সম্পাদক রিয়াদ হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক সুমন মাহমুদ, সহ সাংগঠনিক সুমন প্রধান,  ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ নোমান, আল হাসান, সুমন সরকার, সাদেক খান,সাইফুল ইসলাম, রাকিবুল ইসলাম সবাই প্রস্তাবিত।
 অনুষ্ঠানে বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ বি এন পির সহ প্রচার সম্পাদক  আঃ হালিম ভুইয়া সহ উপস্থিত ছিলেন হুলে হুলেমালে থেকে আগত  যুবদলের অনেক নেতাকর্মী  ছিলেন।
অনুষ্ঠানের  শুরুতেই  পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও সবশেষে  তারেক রহমানের দীর্ঘায়ু, বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা, গণতন্ত্র রক্ষা আন্দোলনে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন প্রবাসী ইমাম ও খতিব মাও মোঃ তাজুল ইসলাম।
উল্লেখ্য  বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম ও  বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী  বেগম খালেদা জিয়ার জ্যেষ্ঠপুত্র তারেক রহমানের জন্ম ১৯৬৫ সালের ২০ নভেম্বর। প্রতিবছরের ন্যায়  এবারো এ দিনটি পালন করলো মালদ্বীপ যুবদল।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102