বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
ছাত্র আন্দোলনের নামে নাশকতাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা—-ব্যারিস্টার মো. হারুন অর রশিদ দেশকে বিশ্ব থেকে বিচ্ছিন্ন করতেই বিএনপি-জামায়াতের কর্মীরা কেন্দ্রীয় ডাটা সেন্টার জ্বালিয়ে দিয়েছে—-তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রেসিডেন্ট প্রার্থীতা থেকে সরে দাঁড়ালেন বাইডেন দেশব্যাপী নাশকতায় বিএনপি-জামায়াত জড়িত আরো তিন দিনের এইচএসসি পরীক্ষা স্থগিত ফিফা র‍্যাংকিংয়ে সেরা আর্জেন্টিনা, ব্রাজিল কোথায়? শিক্ষার্থীদের লাশ বানিয়ে ফায়দা লোটার অপচেষ্টায় বিএনপি-জামায়াত: কাদের পরিস্থিতি বুঝে মোবাইল ইন্টারনেট বন্ধ করা হয়েছে : পলক কোটা আন্দোলনকারীদের প্রস্তাব গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী: আইনমন্ত্রী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনার জন্য দুই মন্ত্রীকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী

আরও শক্তিশালী হতে পারে ঘূর্ণিঝড় ‘সিত্রাং’

সংবাদদাতার নাম :
  • খবর আপডেট সময় : সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
  • ১২১ এই পর্যন্ত দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:মাঝারি আকারের ঘূর্ণিঝড় ‘সিত্রাং’ আরও শক্তিশালী হয়ে আঘাত হানতে পারে। ঝড়ের কেন্দ্রে বাতাসের গতিবেগ রয়েছে ১০০ থেকে ১১০ কিলোমিটার। উপকূলে ৫ থেকে ৮ ফুট জলোচ্ছ্বাস হতে পারে।

ঘণ্টায় ৬ কি.মি. বেগে এগোচ্ছে ঘূর্ণিঝড়টি। খেপুপাড়া থেকে দুরত্ব ৪৫০ কি.মি.। আবহাওয়াবিদরা বলছেন, আগামী ৪৮ ঘণ্টা দেশের বেশিরভাগ এলাকায় ভারি থেকে অতিভারি বৃষ্টিপাত হবে। চট্টগ্রামে পাহাড় ধসের আশঙ্কা করা হচ্ছে।

আবহাওয়া অফিস জানিয়েছে, মঙ্গলবার ভোরে বরিশাল উপকূলে ঘূর্ণিঝড়টি আঘাত হানবে। ক্ষয়ক্ষতির আশঙ্কায় ঢাকা থেকে দক্ষিণাঞ্চলগামী এবং পাটুরিয়া-দৌলতদিয়া ঘাটে সব ধরনের নৌযান চলাচল বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। চট্টগ্রাম বন্দরে বহির্নোঙ্গরে থাকা সব জাহাজকে গভীর সমুদ্রে সরে যাওয়ার নির্দেশ দেয়া হয়েছে।

ইউকেবিডিটিভি/ বিডি / এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102